তৈয়বুর রহমান কিশোর,বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বদী ইউনিয়নের ১৬ বছর ৬নং ওয়ার্ডের মেম্বর মো. সোলাইমান মোল্যা (৪৮) এ বছর পরমেশ্বদী ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশি। পরমেশ্বদী ইউপির চেয়ারম্যান নুরুল আলম মিনা মুকুল মারা যাওয়ার পর থেকে তিনি ওই ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। এ ছাড়া সোলাইমান মোল্যা ২২ বছর ধরে ইউনিয়ন আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছে। তার চাচা মো. তজিমউদ্দিন মোল্যা দীর্ঘ ৩০ বছর মেম্বার ছিলেন পরমেশ্বদী ইউপির ৬ নং ওয়ার্ডের। সে ২২ বছর ধরে ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পাল করে আসছেন। সোলাইমান মোল্যা ইউনিয়নে গণসংযোগ করছেন। ছুটে চলেছেন ভোটারদের কাছে। দোয়া ও ভোট প্রার্থনা করছেন। সামাজিক সব কর্মকান্ডে নিয়মিত কাজ করে আসছেন।
ইউনিয়নের একাধিক ব্যক্তি বলেন, সোলাইমান মেম্বার একজন জনপ্রিয় ব্যক্তি। যার কারনে সে সব সময় বিপুল ভোটে মেম্বর নির্বাচিত হয়। তাকে ইউনিয়ন বাসিরা বিপদে আপদে সব সময় পাশে পাই। সে যদি চেয়ারম্যান পদে মনোনয়ন পাই অগণিত ভোটে জয়লাভ করবেন।
মো. সোলাইমান মেম্বার বলেন, আমি ১৬ বছর ধরে সততার সাথে মেম্বারের দায়িত্ব পালন করে আসছি। বিপাদে আপদে ইউনিয়ন বাসির পাশে থেকে কাজ করে চলছি। আমাকে যদি দল থেকে মনোনয়ন দেয় আমি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো।